শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঁ হাত দিয়ে খেতে হচ্ছে পরীমনিকে, সন্তানকেও কোলে নিতে পারছেন না

বাঁ হাত দিয়ে খেতে হচ্ছে পরীমনিকে, সন্তানকেও কোলে নিতে পারছেন না

বাঁ হাত দিয়ে খেতে হচ্ছে পরীমনিকে, সন্তানকেও কোলে নিতে পারছেন না
ফাইল ফটো

তামান্না হাবিব নিশু: অসাবধানতাবশত নিজ ঘরে ঢুকতে গিয়ে দরজায় আঘাতে আঙুলের ভেতরে হাড়ে চিড় ধরেছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনির। পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে রাতেই বসুন্ধরার বাসায় ফিরেছেন তিনি। বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

পরীমনি বলেন, হাসপাতালে ছয়-সাত ঘণ্টার মতো ছিলাম। চিকিৎসক আঙুলে ব্যান্ডেজ করে দিয়েছেন। মাসখানেক ডান হাত বিশ্রামে রাখতে হবে। হাত দিয়ে কোনো কাজ করা যাবে না।

তিনি বলেন, এখন বাঁ হাত দিয়ে খাওয়াদাওয়া করতে হচ্ছে আমার। বিরক্তিকর একটা অবস্থা। এ ধরনের অভিজ্ঞতা জীবনে প্রথম আমার। কেমন যে লাগে!

হাতের কারণে সন্তান রাজ্যকেও ঠিকমতো কোলে নিতে পারছেন না জানিয়ে পরীমনি বলেন, রাজ্য শুয়ে থাকতে চায় না। এখন আস্তে আস্তে বড় হচ্ছে। একটু শুইয়ে রাখলে কোলে উঠতে চায়। চিৎকার করে। আঙুলে আঘাত লাগার আগে শুইয়ে রাখলে এত যন্ত্রণা দিত না। এখন আমি কোলে নিতে পারছি না। আর এখনই কোলে ওঠার জন্য যন্ত্রণা দিচ্ছে।

এদিকে পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি আগামী ২০ জানুয়ারি মুক্তির সময় ঠিক হয়েছে। আহত হওয়ার কারণে এর প্রচারেও কিছুটা বিঘ্ন ঘটবে তার।

এ ব্যাপারে পরীমনি বলেন, ছবি মুক্তির এখনো এক মাস বাকি আছে। এর মধ্যে হাতের এই অবস্থা নিয়ে বাইরে বের হওয়া যাবে না। প্রচারটা ঘরে বসেই করতে হবে। তারপরও এখনো সময় আছে। তত দিনে দেখা যাক আঙুলের অবস্থা কী হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply